সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:০৭

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
ইসলামবিরোধী হয়ে যাচ্ছে শাহরুখ খানের মেয়ে

ইসলামবিরোধী হয়ে যাচ্ছে শাহরুখ খানের মেয়ে

dynamic-sidebar

অনলাইন ডেস্ক : বলিউড তারকাদের নিয়ে সমালোচনা নতুন কোনো গল্প নয়। প্রতিনিয়তই নানা কারণে তারা ট্রলের শিকার হন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে গেল কয়েক বছর ধরে বলিউড তারকাদের সন্তানেরাও নানা রকম ক্ষোভের মুখে পড়ছে।

চুন থেকে পান খসলেই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ঝড়। এবার তীর শাহরুখ খানের মেয়ে সুহানা খানের দিকে। ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে বিদ্রুপের শিকার হচ্ছে সে। সম্প্রতি সুহানার বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে ইনস্ট্রাগ্রামে। ছবিগুলোতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে পার্টি উদযাপন করছে সে। রয়েছে ফূর্তি মুডে। তার পরনে রয়েছে লালরঙা টিউব টপ আর কালো শর্টস। সুহানার ছেলেবন্ধুরা রয়েছে উদোম গায়ে। মেয়েবন্ধুরাও পশ্চিমা পোশাকে আলো ছড়িয়েছে ছবিটিতে।

কিন্তু ‘বিদেশিদের’ সঙ্গে এমন খোলামেলা ছবিটি ভালোভাবে নিতে পারছে না নেটিজেনরা। তারা সুহানাকে ইসলাম বিরোধী বলে মন্তব্য করছেন। তারা প্রশ্ন তুলছেন, মুসলিমের ঘরে জন্মে কেন ইসলাম বিরোধী হয়ে যাচ্ছে সুহানা? সুহানাকে সাবধান করে বলছেন, ইসলাম ও ভারতীয় রীতির বাইরে যেন চলাফেরা না করেন। ইনস্ট্রাগ্রামে ওই ছবির নিচে একজনের মন্তব্য, ‘সুহানা, এটা পশ্চিমা সংস্কৃতি। ভুলে যেও না তুমি ভারতীয় এবং এসব ভারতীয় বা ইসলামী সংস্কৃতির নয়। এদিকে বলিউডে অভিষেকের অপেক্ষায় রয়েছেন সুহানা খান। এরইমধ্যে তার অভিনয় দক্ষতার সুনাম ছড়িয়ে গেছে বলি পাড়া ও দর্শকের কাছে।

লন্ডনের থিয়েটারে একাধিক শো করে প্রশংসিত হয়েছেন তিনি। নাচেও বেশ পারদর্শি সুহানা। গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। তবে শাহরুখ চান তার মেয়ে লেখাপড়া শেষ করেই বড়পর্দায় আসুক।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net